ভুক্ত ভুগি হাশেম আহামেদ আজ ৩১ মার্চ ২০২১ তারিখে ইভেলি অফিসে জান তার ২৩ মার্চ ২০২১ তারিখে অর্ডার করা মোবাইল সম্পর্কে বিস্তারিত জানতে। তার অর্ডার না আসার কারণ জানতে চাওয়ায় তাকে ইভেলি কর্মীরা মার ধর করে আনুমানিক রাত ৮টার দিকে।

হাসেম আহমেদ বলেন “মাত্র ২ টা মোবাইল ২ টাই ২৩ তারিখ সকাল ৯ টায় পেমেন্ট। অথচ ডেলিভারি পাইনি। আজকে গিয়েছিলাম প্রায় দুপুর ১ টায়। সেই থেকে দুপুর ৪ টা অবধি কুকুরের মত দৌড়িয়েছি ৩ তালা, নিচতালা, অফিসের বাইরে সব জায়গায়। ৩/৪ জায়গায় ইনভয়েস লিখেছিও..। কিন্তু দিনশেষে ভাই রাতের ৮.৩০ এর দিকে ইভেলি কর্মীদের হাতে মার খেয়ে বাসায় ফিরেছি।”

তিনি আরো বলেন ইভেলির এই প্রতারণার খবর ভাইরাল করা হয় যাতে আর কেউ তাদের প্রতারণার শিকার না হয় এবং প্রশাসনের দৃষ্টি গোচর হয়।

1 COMMENT

  1. #boycott_evaly

    Goodness Officer কই?
    CMO আরিফ সাহেব কই?
    Customer product এর জন্যে Office যেয়ে মার খাচ্ছে আর Goodness Officer এর খবর নাই!
    যে যাই বলুক Evaly employees কোনো customer কে মারতে পারে না। এই অধিকার কেউ তাদের দেয়নি।

    Employe job এর nature বুঝতে হবে যে ওনার company কাজ কি? Frustration নিয়ে customer যাবে।
    খারাপ ব্যবহার করবে। আপনার emotion control করতে হবে। Customer এর pressure যদি আপনি নিতে না পারেন তবে আপনি আপনার উপরের কর্মকর্তাদের জানাবেন কিন্তু আপনি customer এর সাথে মারামারি করতে পারেন না।
    এটা শুধু Evaly না সব service industry এর জন্যে এক বড় ধরণের বিপর্যয় ।

    আপনি কোনো অবস্থাতেই আপনার customer এর সাথে মারামারি করতে পারেন না। এটা আমাদের শ্রদ্ধেয় আরিফ সাহেব (CMO)খুব ভালো করে জানেন

    From- Mohammad Sohel
    গ্রাহকদের প্রোডাক্ট না দিয়ে গায়ে হাত তুলা কোন ই-কমার্স এর নীতি। আর প্রোডাক্ট নিতে মামলা করতে হয় এটাও কোন ধরনের ই-কমার্স?
    #boycott_evaly

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here