দলকে বিপদে রেখে আউট হলেন মুশফিক

বিপিএল

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ ১২ জানুয়ায়রি শনিবার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইটান্স ও চিটাগং ভাইকিংস। শের-ই-বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ০১টা ৩০ মিনিটে শুরু হয়েছে ম্যাচটি। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে চিটাগং ভাইকিংস।

খুলনার ব্যাটিং স্কোরঃ

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় খুলনা ১০ বলে ১৮ রান করে ক্যাচ আউট হলেন পল স্টার্লিং। ১৫ বলে ২০ রানে ক্যাচ আউট হন জুনায়েদ। ৪৩ বলে ৪৫ রান করে ক্যাচ আউট হলেন মালান। এরপর ৩১ বলে ৩৩ রান করে ক্যাচ আউট হলেন মাহমুদুল্লাহ। ৫ বলে ১২ রান করে আউট হলেন ব্রাথওয়েট। ৪ বলে ৬ রান করে আউট হলেন শান্ত। অপরাজিত ছিলেন আরিফুল ৯ রান ও মাহিদুল ৪ রান।

শেষ পর্যন্ত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করে খুলনা । সেই সাথে চিটাগাং ভাইকিংসকে ১৫২ রানের টার্গেট দিলো খুলনা।

১৫২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারালো চিটাগাং ভাইকিংস। ১০ বলে ১০ রান করে আউট হলেন শেহজাদ। এরপর ১৬ বলে ১৭ রান করে আউট হলেন ডেলর্পোট।

এই রির্পোট লেখার সময় চিটাগাং ভাইকিংসের সংগ্রহ ১৭.২ ওভার শেষে ৬ উইকেটে ১২১ রান ।

চিটাগাং ভাইকিংসের সম্ভাব্য একাদশ: শেহজাদ, ডেলপোর্ট, আশরাফুল, মুশফিক, সিকান্দার রাজা, মোসাদ্দেক, নাঈম হাসান,ব্রাথওয়েট/ ফ্রাইলিঙ্ক, সানজামুল ইসলাম, আবু জায়েদ রাহি ও খালেদ আহমেদ।

খুলনা টাইটান্স সম্ভাব্য একাদশ: পল স্টার্লিং, জহুরুল ইসলাম, জুনায়েদ সিদ্দিক, নাজমুল ইসলাম শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ডেভিড মালান, আরিফুল হক, তাইজুল ইসলাম, জুনায়েদ খান, শরিফুল ইসলাম, জহির খান।