আর বিপিএল খেলা হলো না সেই আমেরিকান আলী খানের

বিপিএল

ইনজুরির কারণে চলমান বিপিএল থেকে ছিটকে পড়েছেন খুলনা টাইটান্সের মার্কিন পেসার আলী খান। ২৮ বছর বয়সী এই ক্রিকেটার চোটের কারণে বিপিএলের বাকি অংশে খেলতে পারবেন না। বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসরে আলী খান খেলছিলেন আসরের অন্যতম জনপ্রিয় দল খুলনা টাইটান্সের হয়ে।

দীর্ঘকায় এই বোলার তার পেস বোলিং দিয়ে বেশ ভালো করার ইঙ্গিত দিচ্ছিলেন। তার ছিটকে পড়া তাই দলটির জন্য বড় দুঃসংবাদই। এদিকে আলী খান ছাড়াও আরেক ক্রিকেটারকে হারাতে পারে খুলনা অঞ্চলের প্রতিনিধিত্বকারী দলটি।

আলী খানের মত চোট সমস্যায় ভুগছেন দলের ক্যারিবীয় ক্রিকেটার কার্লোস ব্র্যাথওয়েটও। এমনকি তার চোট গুরুতর হলে হয়ত তিনিও ছিটকে যেতে পারেন বিপিএল থেকে।

দলের অন্যতম বড় ভরসা হয়ে ওঠা দুই ক্রিকেটারের ইনজুরিতে স্বভাবতই স্বস্তিতে নেই খুলনা টাইটান্স। এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলে তিন ম্যাচেও হেরে বসা দলটি এখনও খুঁজছে সঠিক কম্বিনেশন। তবে দলের কোচ মাহেলা জয়াবর্ধনের বিশ্বাস, একটি জয় পেলেই বদলে যাবে তার দলের পরিবেশ।

এদিকে শীঘ্রই দলের সাথে দুই বিদেশি খেলোয়াড় লাসিথ মালিঙ্গা ও ইয়াসির শাহ যোগ দেবেন বলে জানিয়েছেন মাহেলা। আর এতে দলের শক্তি বৃদ্ধি পাবে বলে বিশ্বাস তার।