প্রিয়াঙ্কা আবারও শরীরী আবেদন ছড়ালেন !

বিনোদন

গত বছরের শেষেই হলিউডের গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তার পর থেকে অনেকটাই ছুটির মুডে রয়েছেন তারা। বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন তারা। সব মিলিয়ে তাদের হানিমুনের রোমান্স চলবে জানুয়ারি জুড়েই। তবে তার আগেই ‘ইস নট ইট রোমান্টিক’ নামে হলিউডের নতুন একটি ছবির কাজ শেষ করেছেন প্রিয়াংকা। সেই কাজ অনেকটাই গোপনে সেরেছেন এ নায়িকা। তবে সম্প্রতি সে ছবির পোস্টার প্রকাশ পেয়েছে। ছবিটির নাম ‘ইস নট ইট রোমান্টিক’।

আমেরিকান অস্ট্রেলিয়ান ফ্যান্টাসি কমেডি এ ছবিটি পরিচালনা করেছেন টোড স্ট্রস এবং সুলসন। এখানে প্রিয়াঙ্কার পাশাপাশি হলিউডের জনপ্রিয় তারকা লিয়াম হোমসওয়ার্থ, রেবেল ইউলসনসহ অনেকে অভিনয় করেছেন। প্রিয়াঙ্কার প্রথম হলিউড ছবি ছিল ‘বেওয়াচ’। সেই ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে হাজির হয়েছিলেন তিনি। দ্বিতীয় ছবিতেও সেই ধারাবাহিকতা অব্যাহত থাকছে। কমেডি ছবি হলেও এবারো প্রিয়াঙ্কা নিজের শরীরী আবেদন ছড়িয়েছেন ‘ইস নট ইট রোমান্টিক’ ছবিতে।

বেশ কয়েকটি দৃশ্যে তিনি বিকিনি পরে ক্যামেরাবন্দিও হয়েছেন। ছবিটি আসছে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে। প্রিয়াঙ্কা বলেন, এ ছবিটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি দিক হয়ে থাকবে। এখানে আবেদনময়ী প্রিয়াঙ্কাকে যেমন সবাই দেখতে পারবেন, তেমনি কমেডি দৃশ্যও মন ভরাবে সবার।