১৯ জামায়াত-শিবির কর্মী আটক

জেলা সংবাদ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের চকটোলা এলাকায় একটি বাড়িতে গোপন বৈঠকে নাশকতা পরিকল্পনা করার সময় ১৯ জামায়াত-শিবির নেতা-কর্মীকে আটক করেছে সদর থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে অভিযান চালিয়ে ৬টি মোটরসাইকেল, ১কেজি ১’শ গ্রাম গানপাউডার, ৬টি ককটেল ও ৪টি জিহাদী বইসহ এদের আটক করে থানায় নিয়ে আসার বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা (অপারেশন) মো. ইদ্রিস আলী।

আটককৃতরা হচ্ছে, মহারাজপুর ইউনিয়নের চকটোলা গ্রামের মৃত বজুরুদ্দিনের ছেলে সামায়ুন আলী (খলিফা) (৭০), তাঁর ছেলে আওমুদ্দিন (৪২), একই গ্রামের মৃত গাজুরুদ্দীন এর ছেলে ইদুল আলী (৫০) ও মঞ্জুর আলী (৬০), মৃত হুমায়ন কবিরের ছেলে সদর উদ্দিন ওরফে বাবর আলী (৫২), মৃত. সাবজাদের ছেলে হাবিবুর রহমান (৫০) ও মৃত তৈয়ব আলী দেওয়ানের ছেলে নজরুল ইসলাম (৫০)।

মহারাজপুর বালুবাগান গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে আক্তরুল ইসলাম(৩৬), একই গ্রামের মৃত দেরাসের ছেলে বাবলু মিয়া (৪২), মৃত সুরেন মিস্ত্রীর ছেলে সাদিকুল ইসলাম (৫০), মৃত মোয়াজ্জেম হোসেন জেমের ছেলে জান্নাতুল ইসলাম (৩২) ও মৃত মোসলেম উদ্দিনের ছেলে আলতাব হোসেন (৫৫), মহারাজপুর শেখপাড়া গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে নজরুল ইসলাম(৩৮) ও একই গ্রামের মৃত জব্বার আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৪৫)।

সদর উপজেলার বারঘরিয়া লাহারপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে নবীন আলী (২৮), বারঘরিয়া চামাগ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে আশিরুল ইসলাম (৪৫) ও ফজলুর রহমানের ছেলে আমিনুল ইসলাম(৩৬), মুন্সি মন্তলেরটোলা গ্রামের আয়েশ উদ্দিনের ছেলে আব্দুল ওহাব(৪২) এবং মোহম্মদপুর গ্রামের মৃত বিশারত আলীর ছেলে আব্দুল কাদের (৪২)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা (অপারেশন) মো. ইদ্রিস আলী জানান, নাশকতার পরিকল্পনার জন্য গোপন বৈঠক চলছে এমন সংবাদের ভিত্তিতে মহারাজপুর ইউনিয়নের চকটোলা এলাকায় একটি বাড়িতে অভিযান চালানো হয়।

এসময় জামায়াত-শিবিরের ১৯ নেতা-কর্মীকে ৬টি মোটরসাইকেল, ১কেজি ১’শ গ্রাম গানপাউডার, ৬টি ককটেল ও ৪টি জিহাদী বইসহ আটক করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।