দীপিকার মঙ্গলসূত্রের দাম কত?

বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের আর মাত্র কয়েকদিন বাকী। বিয়েকে ঘিরে ইতিমধ্যে নানান মুখরোচক খবর প্রকাশিত হয়েছে। তাঁদের বিয়ের ভেন্যু, সাজগোজ, অতিথি, খাবার-দাবার-সবই ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। ঠিক এরই মধ্যে উঠলো দীপিকার মঙ্গলসূত্রের গুঞ্জন।

ভারতীয় বিবাহ রীতিতে মঙ্গলসূত্র বা বিশেষ গহনাকে মজবুত বন্ধনের প্রতীক হিসেবে ধরা হয়। তাই এটি যে দীপিকার কাছে বিশেষ গুরুত্বের তা আর বলার অপেক্ষা রাখে না। শোনা যায়, বিয়ের দিন নায়িকা যে মঙ্গলসূত্রটি পরবেন, সেটি নাকি মূল্যবান হীরের তৈরি, যার আনুমানিক মূল্য ২০ লাখ রুপি। এছাড়া তাঁর বিয়ের সমস্ত গহনার দাম নাকি এক কোটি ছাড়িয়ে যাচ্ছে। দীপিকার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এমন খবরই ছাপিয়েছে ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যম।

এদিকে আলোচিত এই তারকা জুটির বিয়ের আয়োজন নিয়ে কিছুটা শঙ্কা দেখা দিয়েছে। পূর্ব ঘোষণা অনুযায়ী ইতালিতে হচ্ছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। কিন্তু ভারি বৃষ্টিপাতের কারণে দেশটিতে জন দুর্ভোগ দেখা দিয়েছে। ইতালির আবহাওয়ার পূর্বাভাস বলছে, আগামী আরও কয়েকদিন সেখানে ভারি বৃষ্টিপাত হতে পারে। যার ফলে বেরসিক বৃষ্টি তাঁদের বিয়ের অনুষ্ঠান ম্লান করে দিতে পারে বলেই আশঙ্কা।

চলতি মাসের ১৪ ও ১৫ নভেম্বর অনুষ্ঠিত হবে দীপিকা-রণবীরের বিয়ে। ইতালির পর্যটন স্থান ‘লেক কমো’-তে তাঁদের বিয়ে হবে বলে জোর গুঞ্জন চলছে। এরপর ২১ নভেম্বর তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা হবে ভারতের হোটেল বেঙ্গালুরুর বলরুমে। এছাড়া ১ ডিসেম্বর মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হটেলে হবে বিবাহোত্তর আরেকটি অনুষ্ঠান।